কার সঙ্গে প্রেম করছেন আলিয়া?

কার সঙ্গে প্রেম করছেন আলিয়া?

মার্চ ১৬, ২০১৮ 0 By বিনোদন২৪.কম

আলিয়া ভাট এবার রণবীর কাপুরের সঙ্গেই চুটিয়ে ডেটিং করছেন। বেশ কিছুদিন ধরে বলিউডে এমন গুঞ্জন শোনা যাচ্ছে।

কিন্তু, রণবীর কিংবা আলিয়া বিষয়টি নিয়ে কেউ মুখ না খুললেও, গুঞ্জনের মাত্রা বেড়েই চলেছে। আর আলিয়ার জন্মদিনে তাদের সম্পর্ক নিয়ে জল্পনা যেন আরও কিছুটা এগিয়ে গেলো। সৌজন্যে অবশ্যই রণবীর কাপুরের মা নিতু কাপুর।

বর্তমানে ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ের জন্য বুলগেরিয়ায় রয়েছেন রণবীর, আলিয়া। আর সেখানেই আলিয়ার ২৫ বছরের জন্মদিন সেলিব্রেট করেন রণবীর কাপুর, পরিচালক আয়ান মুখোপাধ্যায় সহ অন্যরা।

কিন্তু, সবাইকে চমকে দিয়ে হঠাৎই ‘ব্রহ্মাস্ত্র’-র সেটে হাজির হন রণবীরের মা নিতু কাপুর। যেখানে আলিয়ার ছবি পোস্ট করে নিতু বলেন, ‘নিজের জগতে বার্থডে গার্ল’।

এরপরই উত্তরে আলিয়া লেখেন, জন্মদিনের বিকেলটা কাটল বেশ কিছু সুন্দর মানুষের সঙ্গে। আলিয়া এবং নিতু কাপুরের ওই ছবি প্রকাশ হওয়ার পরই তা ভাইরাল হয়ে যায়।

তবে এই প্রথম নয়, এর আগে রণবীর কাপুরের বান্ধবী দীপিকা এবং ক্যাটরিনার সঙ্গেও দেখা যায় নিতুকে। কখনও ক্যাটরিনার ছবিতে লাইক করতে দেখা যাচ্ছে নিতুকে আবার কখনও ‘পদ্মাবত’-এ ভালো অভিনয়ের জন্য দীপিকাকে উপহার পাঠাতে দেখা যায় নিতু কাপুরকে।

সবকিছু মিলিয়ে মায়ের অনুমতি নিয়েই যে কোনো সম্পর্কে সবুজ ইঙ্গিত দেন আর কে। আলিয়ার ক্ষেত্রেও কি তার ব্যতিক্রম হলো না? আপাতত সেই আলোচনা চলতেই থাকবে।