কলকাতায় জয়ার তালিকায় আরও এক

মাত্র দুদিন আগেই বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান কলকাতায় শুরু করেছেন নির্মাতা জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায়-নন্দিতা রায় পরিচালিত ”কণ্ঠ” ছবিটির কাজ। এরই মধ্যে জানা গেলো,কলকাতায় জয়া কাজ করতে যাচ্ছেন আরো একটি নতুন ছবিতে। বিরসা দাসগুপ্ত পরিচালিত জয়ার এই নতুন ছবির নাম ”ক্রিসক্রস”।

বৈষম্যমূলক আচরণের শিকার হওয়া কলকাতার পাঁচ মেয়ের জীবনের গল্প নিয়ে নির্মিত হবে ছবিটি। ছবিটিতে জয়া ছাড়া বাকী চার মেয়ের চরিত্রে অভিনয় করবেন কলকাতার চার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান, প্রিয়াঙ্কা সরকার, মিমি চক্রবর্তী ও সোহিনী সরকার। গেলো ২০ মার্চ থেকে ছবিটির শুটিং শুরু হয়েছে। জানা গেছে,আগামী ২৭ মার্চ থেকে জয়া এই ছবির শুটিংয়ে অংশ নেবেন।

ছবিটিতে জয়া যে চরিত্রে অভিনয় করছেন তা করার কথা ছিলো কলকাতার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির। বিরসা দাসগুপ্ত পরিচালিত এই ছবির অন্যতম চমক হিসেবে থাকছেন বলিউডের ব্যস্ততম সংগীত পরিচালক প্রীতম।

এদিকে কিছুদিন আগেই জয়া অভিনীত ও সৃজিত মুখার্জি পরিচালিত ”এক যে ছিল” ছবিটির কাজ শেষ হয়েছে। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে কবি জীবনানন্দ দাশের জীবন নিয়ে নির্মিত ছবি ”ঝরা পালক”। ছবিটিতে কবির স্ত্রী লাবণ্য দাশের চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। আর ”কণ্ঠ” ছবিটিতে জয়া অভিনয় করেছেন একজন স্পিচ থেরাপিস্টের চরিত্রে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here