কঠিন পরিস্থিতিতে মালেক আফসারী

কঠিন পরিস্থিতিতে মালেক আফসারী

মার্চ ২২, ২০১৮ 0 By বিনোদন২৪.কম

চলচ্চিত্র নির্মাতা মালেক আফসারী বেশ বেকায়দায় আছেন। নায়িকা পরীমণি এই পরিচালককে দিয়ে তার প্রযোজনায় একটি সিনেমা নির্মাণ করাবেন। তবে ছবির নাম এখনও ঠিক হয়নি।

আর এই ছবির গল্পটি এমন যে পরীর বিপরীতে শাকিবকেই চান মালেক আফসারী। অথচ কিছুদিন আগেই তিনি শাকিবকে নিয়ে বেফাঁস মন্তব্য করেছেন। আর এতেই শাকিব খান কিছুটা মনঃক্ষুণ্ণ এই নির্মাতা উপরে এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে।

আবার আগের কিছু অভ্যন্তরীণ ঘটনার কারণে শাকিব খান নাকি পরীর সঙ্গে কোনো ছবিতে কাজ করবেন না বলেও শোনা যাচ্ছে। আর শাকিব যদি এই ছবির কাজ না করেন ছবিটি আদৌ নির্মাণ হবে কিনা এ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

মালেক আফসারী বলেন, আমি পরীমনির ‘সোনার তরী’ প্রোডাকশন হাউজের সঙ্গে শুরু থেকেই আছি। আমি এখান থেকে একটি ছবি নির্মাণ করব। পরীর সঙ্গে আগে কথা হয়েছে, কয়েকদিন আগেও কথা হলো। ছবির নামটা প্রথমে ‘রেড হার্ট’ ভাবলেও বর্তমানে বিভিন্ন নাম নিয়ে ভাবছি।

‘ধামাকা’ নামেও ছবির কাজটি শুরু করতে পারি। তবে এ ছবির গল্প অনুযায়ী শাকিব খানকে লাগবে আমার। আগের কিছু বিষয় নিয়ে শাকিব হয়তো আমার উপরে রাগ করে থাকতে পারে। তবে সব রাগ-অভিমান ভুলে পরীর সঙ্গে শাকিবের নতুন এ ছবির বিষয় নিয়ে আমি কথা বলব।