এবার ”পার্বতী” হচ্ছেন পপি

জনপ্রিয় চিত্রনায়িকা পপিকে এবার দেখা যাবে শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস ”দেবদাস”র বিখ্যাত চরিত্র ”পার্বতী”র ভূমিকায় অভিনয় করতে। ”কাঠগড়ায় শরৎচন্দ্র” নামক একটি নির্মাণ শুরুর অপেক্ষায় থাকা একটি নতুন ছবিতে এই জনপ্রিয় চরিত্রটিতে দেখা যাবে পপিকে। এরইমধ্যে ছবিটিতে কাজ করার ব্যাপারে পপি চুক্তিবদ্ধ হয়েছেন।

আরিফুর জামান আরিফের পরিচালনায় নির্মিতব্য এই ছবিটিতে পপির বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস। নায়ক ফেরদৌস অভিনয় করবেন ”দেবদাস” চরিত্রে। এছাড়াও ছবিটিতে শরৎচন্দ্রের চরিত্রে অভিনয় করবেন নির্মাতা ও অভিনেতা গাজী রাকায়েত। আরেক জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলনকে দেখা যাবে ”শ্রীকান্ত” উপন্যাসের ”গহর” চরিত্রে অভিনয় করতে। ছবিটির আরও দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক নিরব ও চিত্রনায়িকা তমা মির্জা। উল্লেখ্য,শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস ”দেবদাস”র বিখ্যাত চরিত্র ”পার্বতী”র ভূমিকায় এর আগে কবরী ও অপু বিশ্বাসকে অভিনয় করতে দেখা গেছে।

ছবিটির পরিচালক সূত্রে জানা গেছে, ছবিটির কাহিনী গড়ে উঠেছে শরৎচন্দ্রের চারটি উপন্যাসের ১৫টি চরিত্র নিয়ে। ”কাঠগড়ায় শরৎচন্দ্র” ছবিটির কাহিনি ও সংলাপ লিখেছেন হাশিম আখতার মো. করিম। আর চিত্রনাট্য করেছেন পরিচালক আরিফুর জামান আরিফ। ইভেন্ট প্লাসে’র ব্যানারে আগামী এপ্রিলে ছবিটির শুটিং শুরু করে মে মাসে শেষ হওয়ার কথা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here