এবার জ্যাকলিনের ”এক দো তিন” (ভিডিও)

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিতের ব্যাপক জনপ্রিয় ”এক দো তিন” আবার নতুন করে দৃশ্যায়িত হলো। আর এবার সেই গানটিতে পারফর্ম করেছেন বলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা জ্যাকলিন ফার্নান্দেজ। আগামী ৩০ মার্চ মুক্তির অপেক্ষায় থাকা বলিউড অভিনেতা টাইগার শ্রফ অভিনীত ”বাঘি-টু”তে এই গানটি দেখা যাবে।

এ প্রসঙ্গে জ্যাকলিন ফার্নান্দেজ বলেন,”এই গানটিতে মাধুরী ম্যামের পারফরম্যান্স দেখার জন্য অপেক্ষা করে থাকতাম। আমার পারফরম্যান্সটুকু তার প্রতি আমার ট্রিবিউট। আমি তো কিছুই না, মাধুরী ম্যামের অরিজিন্যাল পারফরম্যান্সের ধারে-কাছেও কেউ আসতে পারবে না।”

রিমেক এ গানটি শুটিংয়ের শুরু থেকেই ছিল আলোচনায়। শুটিংয়ের ছবিও ইন্টারনেটে ছড়িয়ে পড়েছিল। তা নিয়ে আলোচনাও কম হয়নি। দর্শকরাও গানটি দেখার জন্য প্রতীক্ষায় ছিলেন। এরইমধ্যে গতকাল টি-সিরিজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হয়েছে। সন্দীপ শিরোদকরের কম্পোজিশনে নতুন ”এক দো তিন” গানটিতে কণ্ঠ দিয়েছেন শ্রেয়া ঘোষাল। লক্ষ্মীকান্ত পেয়ারেলালের কম্পোজিশনে আসল গানটি গেয়েছিলেন অলকা ইয়াগনিক।

১৯৮৮ সালে মুক্তিপ্রাপ্ত ”তেজাব” ছবিটিতে ”এক দো তিন” গানটি ব্যবহার করা হয়েছিল। গানটির অরিজিন্যাল ভার্সনের কোরিওগ্রাফি করেছিলেন সরোজ খান। নতুন গানটির কোরিওগ্রাফিও করেছেন সরোজ। তাকে সাহায্য করেছেন গণেশ আচার্য এবং আহমদ খান।

গানটি দেখতে ক্লিক করুন নিচের লিংকে :

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here