এবার গায়িকা নুসরাত ফারিয়া

এবার গায়িকা নুসরাত ফারিয়া

মার্চ ২, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

ছিলেন উপস্থাপিকা,হয়েছেন নায়িকা। এবার নায়িকা থেকে হতে চলেছেন গায়িকা ! তবে এই নায়িকা থেকে গায়িকা হওয়ার বিষয়টি পুরোপুরি শখে। বলা হচ্ছে হালের আলোচিত নায়িকা নুসরাত ফারিয়ার কথা। রাকিব রাহুলের কথা এবং প্রীতম হাসানের সুর-সংগীতে ”পটকা” শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। জানা গেছে,গত বছরের ডিসেম্বর মাসে গানটিতে কণ্ঠ দিলেও এতদিন বিষয়টি তিনি গোপন রেখেছিলেন তার ভক্তদের সারপ্রাইজ দেবার জন্য।

এ প্রসঙ্গে ফারিয়া বললেন,”গান গাওয়ার ইচ্ছেটা আমার অনেকদিনের। তবে হুট করেই গান গাইতে আসিনি। এর জন্য প্রায় ছয় মাস ধরে আমি গানটি অনুশীলন করেছি। তারপর এ গানের রেকর্ডিং করেছি। আসছে এপ্রিলেই গানটি প্রকাশ করা হবে। এটি আমার ভক্তদের জন্য সারপ্রাইজ গিফট।”

এ প্রসঙ্গে আরও জানা গেছে,নুসরাত ফারিয়ার গাওয়া এই গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন ভারতের পরিচালক বাবা যাদব। আর গানটিতে নুসরাত ফারিয়ার পাশাপাশি মডেল হিসেবে দেখা যাবে এক জনপ্রিয় এক মডেলকে। আর ভিডিওটি প্রকাশ করা হবে নুসরাত ফারিয়ার নিজস্ব ইউটিউব চ্যানেলে ।

উল্লেখ্য,নুসরাত ফারিয়া অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি হচ্ছে ”ইন্সপেক্টর নটি কে”। ছবিটিতে তিনি কাজ করেছিলেন কলকাতার জনপ্রিয় নায়ক জিতের বিপরীতে। কলকাতার অশোক পাতি পরিচালিত এবং বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান জিৎ’স ফিল্মওয়ার্ক প্রযোজিত যৌথ প্রযোজনার এই ছবিটি মুক্তি পেয়েছিলো এই বছরের ২৬ জানুয়ারি।