এত কাছে তবু দূরে ?

কলকাতায় দেখা হলো শাকিব-অপুর

গেলো ১২ মার্চ,সোমবার আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হয়েছে দেশীয় চলচ্চিত্রের আলোচিত তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহ বিচ্ছেদের প্রক্রিয়া। আর এই প্রক্রিয়া সম্পন্ন হবার পর থেকেই বিষয়টি নিয়ে অপু বিশ্বাস তেমন একটা প্রতিক্রিয়া জানাননি বা মিডিয়াতেও এ ব্যাপারে কোনো বক্তব্য দেননি। যার কারণে বিষয়টি নিয়ে সব আলোচনাও হয়ে পড়েছিলো স্তিমিত। ঠিক এমন সময়েই ফেসবুকে প্রকাশ পাওয়া দুটি ছবি আবার নতুন করে আলোচনায় নিয়ে এসেছে বিষয়টিকে।

গতকাল কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ফ্যান পেজে পোস্ট করা হয় শাকিব খান ও কলকাতার নায়িকা শ্রাবন্তীর কোলে তার ছেলে আব্রাহাম খান জয়ের একটি ছবি। এই ছবিটি প্রখাশের পর সবাই যখন চমকিত ঠিক তখনই চিত্রনায়িকা অপু বিশ্বাসের অফিসিয়াল ফ্যান পেজে প্রকাশ করা আরেকটি ছবি। যেখানে দেখা যায় অপু বিশ্বাস ও শ্রাবন্তীর একটি ছবি। এই ছবিতেও শ্রাবন্তীর কোলে ছিলো শাকিব-অপু দম্পত্তির সন্তান আব্রাহাম খান জয়। এই দুটি ছবি প্রকাশকে কেন্দ্র করে তুমুল আলোচনায় মেতে উঠেছে ফিল্ম ইন্ডাস্ট্রি ও তাদের ভক্ত,অনুরাগীরা। অনেকের মনেই প্রশ্ন – তবে কি আবার একসাথে হতে যাচ্ছেন এই তারকা দম্পত্তি ?

তবে এই প্রশ্নের উত্তর আপাতত না মিললেও এ ব্যাপারে জানা গিয়েছে যে,আপু তার ছেলেকে নিয়ে শিলিগুড়ি যাওয়ার উদ্দেশ্যে কলকাতা গিয়েছেন। সেই খবর শাকিব খান জানার পর অপুর সাথে যোগাযোগ করেন এবং ছেলেকে দেখার ইচ্ছা প্রকাশ করেন। অপুও শাকিবের সেই ইচ্ছাকে মূল্য দিয়ে গতকাল রোববার কলকাতায় শাকিব খানের ”ভাইজান এলো রে” ছবির সেটে হাজির হন। সঙ্গে ছিলেন ছেলে আব্রাম খান জয়! ওই সময় ছবিটির জন্য ফটোশুটে অংশ নিচ্ছিলেন শাকিব। এ সময় সেখানে উপস্থিত ছিলেন ছবিটির নায়িকা শ্রাবন্তী ও পায়েল। এরপর জয়কে কোলে নিয়ে শ্রাবন্তী শাকিব খান ও অপু বিশ্বাসের সাথে আলাদা আলাদা ছবি তোলেন। এ বিষয়ে আরও জানা গেছে যে,অপু শুটিংস্পটে জয় সহ ঘণ্টা দেড়েক অবস্থান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here