আসছে সানি লিওনের বায়োপিক

সানি লিওন- বলিউড জগতের এক আলোচিত নাম। পর্ণো তারকা থেকে বলিউডে অভিনয় করতে এসে গেলো কয়েক বছর ধরেই মাতিয়ে রেখেছেন দর্শকদের। এবার সেই সানি লিওনের পর্ণো তারকা থেকে বলিউড তারকা হয়ে উঠার গল্প নিয়েই নির্মিত হয়েছে তার বায়োপিক। আর এই বায়োপিকের খবর জানিয়েছেন সানি নিজেই।

সম্প্রতি ইনস্টাগ্রামে এই তথ্য আর একটি ছবি পোস্ট করে সানি লিখেছেন,”আমি কানাডা থেকে কেন চলে এসেছি? কেন আমি সানি নাম নিয়েছি? আমার জীবন কেমন ছিল? সানি নামের পেছনের নারী কে এবং আমার করনজিৎ কৌর থেকে সানি লিওন হওয়ার ব্যাপারে আরো জানুন আমার বায়োপিকে। খুব শিগগির আসছে জি ফাইভ চ্যানেলে।”

জানা গেছে এই বায়োপিকে সানির জীবনের অজানা কথাগুলো উঠে এসেছে এখানে। ডিজিটাল প্ল্যাটফর্ম ”জি ফাইভ” স্ট্রিমিং চ্যানেলে এই বায়োপিক প্রচার হবে।

এদিকে সানি লিওনকে দেখা যাবে ৬০’র দশকের এই জনপ্রিয় বলিউড অভিনেত্রী মীনাকুমারীর বায়োপিকেও। পরিচালক করণ রাজদান এই ছবি তৈরির ইচ্ছা প্রকাশ করেছেন। সেই ছবিতে মীনাকুমারীর ভূমিকায় অভিনয় করবেন সেক্স সিম্বল তারকা সানি লিওন।

এ প্রসঙ্গে ছবিটির পরিচালক করণ বলেছেন,”একমাত্র সানিই অতি সাহসের সঙ্গে আমাকে কবে থেকে এই ছবির শুটিং শুরু হচ্ছে জিজ্ঞেস করেছেন। আমি ছবি নিয়ে মাধুরী ও বিদ্যার সঙ্গে আলোচনা করেছি। কিন্তু সেটা কাজে আসেনি। আমি এখন কাজটি সানিকে নিয়েই করবো।” এদিকে সানি লিওনও দারুণ আনন্দিত মীনাকুমারীর চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here