আবারও শুরু হলো বাপ্পী-অধরার ”নায়ক” ছবির শুটিং

আজ থেকে শুরু হলো যুগল নির্মাতা ইস্পাহানী-আরিফ জাহান পরিচালিত এবং চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও চিত্রনায়িকা অধরা খান অভিনীত ”নায়ক” ছবির ২য় লটের শুটিং। ঢাকার অদূরে আশুলিয়াতে একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে শুরু হয়েছে এই শুটিং। এই ক্যাম্পাস ছাড়াও এই লটে একটি হাসপাতালেও ছবিটির শুটিং হবে।

এ প্রসঙ্গে ছবিটির পরিচালক এম.এন ইস্পাহানী বললেন,”ছবিটির প্রথম লটে আমরা ইনডোর সিকোয়েন্স এর বেশীরভাগ কাজ আমরা শেষ করেছি। কিছু আউটডোর সিকোয়েন্সের কাজও করা হয়েছিলো প্রথম লটে। এই লটেও আমরা আরো কিছু আউটডোর সিকোয়েন্স সহ ফাইটিং,এন্ড ক্লাইমেক্সের কাজ শেষ করবো। এই লটে সবকিছু শেষ হয়ে গেলে এরপরের লটে আমরা ছবিটির গানের শুটিংগুলো করবো। আশা করছি পরিকল্পনা মতো সব এগুলে এপ্রিলের মধ্যেই ছবিটির কাজ শেষ করতে পারবো।”

ছবিটি নিয়ে এম.এন ইস্পাহানী আরও বললেন,”আমরা এই ছবিটি সময়ের সাথে তাল মিলিয়ে বানাচ্ছি। এই সময়ের গল্প,প্রযুক্তি,পরিকল্পনা নিয়েই ছবিটি নির্মাণ করছি। অনেকেই বলেন কলকাতার ছবি এতো ঝকঝকে তকতকে হয়। আমাদের দেশে কেন এমন কম হয় ? বলবো না কলকাতার ছবির সাথে পাল্লা দেয়ার জন্য এই ছবিটি বানাচ্ছি। তবে এটুকু বলতে পারি ”নায়ক” ছবিটি দেখে দর্শকরা সবদিক দিয়ে উন্নতমানের সম্পূর্ণ দেশীয় একটি ছবি দেখার আনন্দ পাবেন”

আজ থেকে শুরু হওয়া ”নায়ক” ছবির এই শুটিং এ ছবিটির প্রায় সকল শিল্পীরাই অংশগ্রহণ করছেন। ছবিটিতে চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও চিত্রনায়িকা অধরা খান ছাড়াও অভিনয় করছেন দেশীয় চলচ্চিত্রের প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী ও আরেক জনপ্রিয় অভিনেতা অমিত হাসান। এর মধ্যে চিত্রনায়ক অমিত হাসান এবারই প্রথম ইস্পাহানী আরিফ জাহানের নির্দেশনায় অভিনয় করছেন তিনি। এর আগে গেলো ১০ জানুয়ারী এক জাঁকজমকপূর্ণ মহরত অনুষ্ঠানের মধ্য দিয়ে ছবিটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। এরপর ২৫ জানুয়ারী পর্যন্ত ছবিটির প্রথম লটের টানা শুটিং হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here