আনকাট সেন্সর সার্টিফিকেট পেলো সাইমন-মাহির ”জান্নাত”

দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় জুটি সাইমন সাদিক-মাহিয়া মাহি অভিনীত ও চলচ্চিত্র নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ”জান্নাত” ছবিটি আনকাট সেন্সর সার্টিফিকেট পেলো। গতকাল রোববার সেন্সরবোর্ডে ছবিটি প্রদর্শিত হয়। ছবিটি দেখে সেন্সরবোর্ড সদস্যরা ছবিটির প্রশংসা করেন এবং এটিকে আনকাট সার্টিফিকেট দেন।

ছবিটিতে মাহিয়া মাহি অভিনয় করেছেন মাজারের এক খাদেমের মেয়ের ভূমিকায়। আর সাইমন সাদিক অভিনয় করেছেন মাজারের খাদেমের নতুন মুরিদের চরিত্রে। সাইমন-মাহি দুজনই এই ছবিটিতে চরিত্রের প্রয়োজনে পোশাক-পরিচ্ছদ, চলাফেরায় ব্যাপক পরিবর্তন এনেছিলেন।

এ প্রসঙ্গে পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, আমরা একটি সুন্দর গল্পের পরিচ্ছন্ন ছবি নির্মাণ করতে চেয়েছিলাম। সেন্সর বোর্ডের আনকাট সার্টিফিকেট এবং বোর্ডের সম্মানিত সদস্যদের প্রশংসা পেয়ে মনে হচ্ছে আমরা সে ক্ষেত্রে সফল। এরপর বাকীটার রায় দর্শকদের হাতে। এখানে আরেকটি কথা বলে রাখতে চাই,আর তা হলো এই ছবিটিতে দর্শকরা নতুনভাবে সাইমন-মাহিকে আবিষ্কার করবেন। ছবিটিতে দুজনের অভিনয়ও ছিল দুর্দান্ত।”

গেলো বছরের ৩১ জানুয়ারি থেকে শুরু হয় মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এবং দেশীয় চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় জুটি সাইমন-মাহি অভিনীত ”জান্নাত” ছবিটির শুটিং। ছবিটিতে সাইমন-মাহি ছাড়াও আরো অভিনয় করেছেন আলীরাজ, শিমুল খান ও মিশা সওদাগর। ছবিটির কাহিনী লিখেছেন সুদীপ্ত সাঈদ খান। চিত্রনাট্য করেছেন আসাদ জামান। জানা গেছে,ছবিটির মুক্তির তারিখ খুব শীগ্রই চূড়ান্ত করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here