আজ এনটিভিতে তানজিন তিশার “কল্পকথা”

সময়ের অন্যতম আলোচিত মডেল-অভিনেত্রী তানজিন তিশা অভিনীত “কল্পকথা” নাটকটি আজ প্রচারিত হবে এনটিভির পর্দায়। “কল্পকথা” নাটকটিতে তানজিন তিশার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ।

নাট্যকার জহির করিমের লেখা এই নাটকের নাম “কল্পকথা”। রোমান্টিক প্রেমের নাটকটি নির্মাণ করেছেন ফুয়াদ লিটন। এখানে দেখা যাবে ছোটবেলায় বাবা মাকে হারিয়ে কল্প কিছুটা ডিপ্রেশনে আক্রান্ত। একা থাকতে পছন্দ করে। কোন বন্ধু-বান্ধব নেই। এমনকি মোবাইল ফোনও ব্যবহার করে না।

একদিন কথা নামের একটি মেয়ের সাথ তার দেখা হয়, তারপর পরিচয়, তারপর ভালোবাসাবাসি। ওরা সিদ্ধান্ত নেয় বিয়ে করবে। বিয়ের আয়োজন হলো কিন্তু কথা এলো না। অস্থির হয়ে যায় সবাই। কল্প সারা শহর খুঁজতে থাকে কথাকে। যেখানে বসে ওরা কফি খেতো, যেসব জায়গায় ওরা ঘুরে বেড়াতো সব জায়গাতেই কল্প কথাকে খুঁজেছে।

কিন্তু কোথাও নেই কথা। কল্প পুলিশ ভয় পায় তাই পুলিশ স্টেশনে যায়নি ডায়েরী করার জন্য। নিজের হাতে আকা কথার একটা ছবি নিয়ে এলাকার একজন পুলিশ অফিসারের বাসায় হাজির হয় কল্প। পুলিশ অফিসার ছবি দেখে চমকে উঠে। কারণ এই ছবিটা পুলিশ অফিসারেরই স্ত্রী জয়ার ছবি।

বিভ্রান্তিতে পড়ে যায় অফিসার। তারপর অফিসার যোগাযোগ করে তার এক সাইক্রিয়াটিস্ট বন্ধুর সাথে। তারপর নাটকে আসে নতুন মোড়। নাটকটি আজ রাত ৯ টায় এনটিভিতে প্রচারিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here