আজ আসছেন না পায়েল

আজ আসছেন না পায়েল

মার্চ ২৪, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

গেলো ২১ মার্চ থেকে শুরু হয়েছে জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান অভিনীত ”ক্যাপ্টেন খান” ছবিটির শুটিং। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এই ছবিটিতে চিত্রনায়িকা বুবলীর পাশাপাশি কলকাতার চিত্রনায়িকা পায়েল মুখার্জির কাজ করার কথা শাকিবের বিপরীতে। আর এই লক্ষ্যে আজ ঢাকা আসার কথা ছিলো পায়েলের। কিন্তু শেষ মুহূর্তে জানা গেলো আজ ঢাকায় আসছেন না পায়েল।

এ প্রসঙ্গে জানা গেছে,পায়েলের ভিসা এবং ওয়ার্ক পারমিট করাতে দেরি হয়ে যাবার কারণে শাকিব খানের সাথে তার শুটিং ডেট মেলানো যায়নি। তাছাড়া পায়েলের নিজের সিডিউলেও ঝামেলা আছে। সবমিলিয়ে ছবিটির শুটিং পিছিয়েছে। আর তাই পায়েল এখন আসবেন এপ্রিল মাসে।

উল্লেখ্য,এর আগে জানা গিয়েছিলো যে ২৪ মার্চ সকালের ফ্লাইটে ঢাকায় আসছেন পায়েল। আর বাংলাদেশে এসে কাজ করার ব্যাপারে সবরকম কাগজপত্রের ঝামেলা শেষ হয়েছে তার। পেয়ে গেছেন বাংলাদেশে এসে কাজ করার ওয়ার্ক পারমিটও। কিন্তু শেষ পর্যন্ত আসা হলো না তার।

উল্লেখ্য, শাপলা মাল্টিমিডিয়া প্রযোজিত ”ক্যাপ্টেন খান”র ছবিটির নাম ভূমিকায় অভিনয় করছেন শাকিব খান। আর ছবিটির খলনায়ক রুপে দেখা যাবে মিশা সওদাগরকে। এছাড়াও এই ছবিটিতে আরো অভিনয় করছেন অমিত হাসান, শিবা শানুসহ অনেকে ।এর আগে সর্বশেষ গত বছর ”শুটার” ছবিটিতে শাকিব খান ও মিশা সওদাগরকে একসাথে দেখা গিয়েছিল।