অবশেষে শাকিবকে পেলেন পরীমনি ?

অবশেষে শাকিবকে পেলেন পরীমনি ?

মার্চ ২৫, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

মাত্র কিছুদিন আগেই নিজের চলচ্চিত্র প্রযোজনা সংস্থা ”সোনার তরী”র আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছেন জনপ্রিয় নায়িকা পরীমনি। সেই অনুষ্ঠানে শামীম আহমেদ রনির পরিচালনায় তার প্রযোজনা সংস্থার প্রথম ছবি হিসেবে নাম ঘোষণা করা হয় ”ক্ষত” ছবিটির। সেই ছবিটিতে পরীমনির বিপরীতে রয়েছেন চিত্রনায়ক জায়েদ খান।

কিন্তু হঠাৎ করেই এরপর চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন ছড়িয়ে পড়ে পরীমনি নাকি তার প্রযোজিত প্রথম ছবির নায়ক হিসেবে জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানকে চেয়েছিলেন। প্রযোজনায় আসার আগে পরীর নাকি চাওয়া ছিল নিজের প্রথম প্রযোজনার ছবিতে নায়ক হিসেবে শাকিব খানকে কাস্ট করা। কিন্তু শাকিব খান নাকি পরীর সঙ্গে কাজ করতে রাজি হননি।

এই গুঞ্জনের মধ্যেই চিত্র পরিচালক মালেক আফসারী এবং পরীমনি দুজনেই জানান রনি নয় বরং মালেক আফসারীই ”সোনার তরী”র প্রথম ছবি পরিচালনা করবেন। এ সময় মালেক আফসারী বলেছিলেন,তার পরিচালিত ছবিটিতে শাকিব খানকেই দরকার। এমন কথার পরিপ্রেক্ষিতে পরীমনি জানিয়েছিলেন,পরিচালকের চাহিদা মতোই সব করা হবে। সেই অনুযায়ীই পরীমনি গেলো সপ্তাহে কথা বলেছেন শাকিব খানের সাথে-এমনটাই জানা গেলো পরিচালক সূত্রে। এ প্রসঙ্গে আরো জানা গেছে যে,শাকিব খান নাকি খুব শীগ্রই ছবিটির শুটিং এর তারিখ দিবেন।