সানাইয়ের “সাহসী যোদ্ধা”

দেশীয় চলচ্চিত্রের নতুন মুখ সানাই চুক্তিবদ্ধ হলেন নতুন ছবিতে। সাদেক সিদ্দিকী পরিচালিত এই নতুন ছবির নাম “সাহসী যোদ্ধা”। ছবিটিতে সানাইয়ের বিপরীতে দেখা যাবে জনপ্রিয় মডেল-অভিনেতা ইমনকে। এই জুটি ছাড়াও ছবিটিতে আরও এই অভিনয় করবেন চিত্রনায়ক আমিন খান ও চিত্রনায়িকা পপি। আগামী ২৫ ফেব্রুয়ারি মহরতের মধ্য দিয়ে ছবিটির কাজ শুরু হবে।

এ বিষয়ে সানাই বললেন,”ভালো লাগছে আরোও একটি ছবির কাজ শুরু করতে যাচ্ছি। ছবিটির কাহিনী দারুণ লেগেছে আমার কাছে। এই ছবিতে আমি প্রথমবারের মতো ইমন ভাইয়ার বিপরীতে কাজ করতে যাচ্ছি। আশা করছি আমাদের জুটি সবার ভালো লাগবে।” জানা গেছে,এই ছবিটির গল্প ও চিত্রনাট্য করছেন কমল সরকার। আর ছবিটি প্রযোজনা করছে আনন্দবাজার মাল্টিমিডিয়া।

উল্লেখ্য,গেলো বছরের মে মাসে চিত্র পরিচালক গাজী মাহবুবের ”ভালোবাসা টোয়েন্টি ফোর সেভেন” ছবিতে চুক্তিবদ্ধ হবার মধ্যে দিয়ে চলচ্চিত্র জগতে যাত্রা শুরু হয় তার। এর পরপরই তিনি চুক্তিবদ্ধ হন ”প্রতীক্ষা”,”প্রতিশোধ” ও ”সুপ্ত আগুন” শিরোনামের আরও তিনটি চলচ্চিত্রে। ক্যারিয়ারের শুরুতেই পরপর চারটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়ে আলোচিত হয়ে উঠেন এই নবাগতা চিত্রনায়িকা। চুক্তিবদ্ধ হওয়া এই প্রথম চারটি চলচ্চিত্রের আগেই এই নায়িকা কাজ শুরু করেন দেওয়ান নাজমুল পরিচালিত ”শালবনের মহুয়া” শিরোনামের একটি চলচ্চিত্রের। গেলো বছরের ডিসেম্বর মাসের শেষ দিকে ওই চলচ্চিত্রের কাজ শুরু করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here