শুরু হয়েছে আসিফ-আর্ব’র ”ভালোবাসার উৎসব”

নতুন বছরে নতুন কিছু ঘটবে – এমন ঘোষণা তিনি দিয়েছিলেন গত বছরই অর্থাৎ ২০১৭ এর শেষ দিকে। নিজের সেই কথা রাখতেই বছরের প্রথম দিনেই ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ব্যানারে মুক্তি পায় তার নতুন গান ”প্রথম দেখা”। এই গানে তার নতুন লুক চমকে দিয়েছিলো তার ভক্তকূল সহ দর্শকদের। সেই চমকের রেশ কাটতে না কাটতেই মুক্তি পায় তার আরও একটি গান। যার শিরোনাম ছিলো ”ফুঁ”। সেই গানটিও মুক্তি পাবার সাথে সাথে ব্যাপকভাবে সমাদৃত হয়েছে শ্রোতাদের কাছে। এই গানটিও মুক্তি পায় ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ব্যানারে।

এতক্ষন কার কথা বলছি প্রিয় পাঠক তা নিশ্চয় বুঝে ফেলেছেন। বলছি বাংলা গানের ”যুবরাজ” আসিফ আকবরের কথা। যাক ফিরি আগের প্রসঙ্গে। বছরের প্রথম মাসটা দুই গান দিয়ে নিজের করে নেবার পর এবার নিজের অডিও প্রযোজনা সংস্থা আর্ব এন্টারটেইনমেন্ট দিয়ে দখল করতে চলেছেন বছরের দ্বিতীয় মাসটিও। অর্থাৎ কি না এই ফেব্রুয়ারি মাসে পহেলা ফাল্গুন,ভালোবাসা দিবসকে সামনে রেখে আর্ব এন্টারটেইনমেন্ট থেকে প্রকাশ করা শুরু করছেন ৭ টি নতুন গান এবং গানগুলোর মিউজিক ভিডিও।

গেলো ১০ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে আর্ব এন্টারটেইনমেন্ট এর এই ”ভালোবাসার উৎসব”। ১০ ফেব্রুয়ারি আসিফ আকবর ও নদীর দ্বৈত গান মুক্তির মধ্য দিয়ে শুরু হয়েছে এই উৎসব। “আজ হারাই” গানটির সুর-সংগীতে ছিলেন জে.কে মজলিশ এবং কথা মাহমুদ জুয়েলের। এরপর ১১ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে সোহেল মেহেদীর কণ্ঠে “দ্বিধা” গানটি। গানটির কথা ও সুর তরুণ মুন্সীর এবং সংগীতে ছিলেন তরুণ মুন্সী ও রোমান। গতকাল ১২ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে জনপ্রিয় আসিফ আকবরের গাওয়া “কষ্টের ঘর” গানটি। গানটির কথা,সুর ও সংগীতে ছিলেন তরুণ মুন্সী। আজ ১৩ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে আলোচিত সংগীত শিল্পী তরুণ মুন্সীর জনপ্রিয় গান “স্বার্থপর” এর (আনপ্লাগড) ভার্সন। গানটির কথা ও সুর তরুণ মুন্সীর এবং সংগীতে ছিলেন তরুণ মুন্সী ও মাহান। এরপর ১৫ ফেব্রুয়ারি মুক্তি পাবে আসিফ আকবরের গাওয়া “তোমার বাইরে” গানটি। এটি লিখেছেন জনপ্রিয় গীতিকার -রাজীব আহমেদ। গানটির সুর করেছেন পল্লব স্যান্যাল ও সংগীতে ছিলেন পার্থ মজুমদার। ১৬ ফেব্রুয়ারি মুক্তি পাবে আসিফ আকবরের গাওয়া “ভালবাসাই ভুল” গানটি। এই গানটিরও কথা,সুর ও সংগীত তরুণ মুন্সীর। সর্বশেষ ১৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে আসিফ আকবরের গাওয়া “সুখের নদী” গানটি। সিলেটি ফোক ধারার এই গানটির কথা ও সুর পাগল হাসানের। আর গানটির সংগীতে ছিলেন পার্থ মজুমদার। এই গানটির মধ্য দিয়ে আসিফ আকবর দীর্ঘ দিন পর সিলেটি ফোক ঘরানার গান গাইলেন।

আর্ব এন্টারটেইনমেন্ট এর এই আয়োজন নিয়ে আসিফ আকবরের কাছে জানতে চাইলে তিনি বললেন,”আমার প্রযোজনা সংস্থা আর্ব এন্টারটেইনমেন্ট থেকেতো প্রতি বছরই গান প্রকাশ করে থাকি। তবে আমি গত বছরেই ঠিক করেছিলাম এ বছর থেকে আর্ব এন্টারটেইনমেন্ট আগের চাইতে বেশী নিয়মিতভাবে গান প্রকাশ করবে। তারই ধারাবাহিকতায় এই ফেব্রুয়ারি মাসের ”আর্ব ভালোবাসার উৎসব”। যে গানগুলো এখন পর্যন্ত মুক্তি পেয়েছে বা পাচ্ছে প্রত্যেকটি গান প্রত্যেকটির চেয়ে আলাদা। কাজেই সবধরণের শ্রোতারাই তাদের পছন্দের গান এখান থেকে বেছে নিতে পারবেন বলে আমার বিশ্বাস।” আর্ব এন্টারটেইনমেন্ট এর এই ”আর্ব ভালোবাসার উৎসব”র গানগুলো তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে যে কেউ উপভোগ করতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here