ভালোবাসা দিবসে স্নিগ্ধার তিন

আসছে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসকে সামনে রেখে সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী স্নিগ্ধা মোমিন অভিনয় করলেন ভালোবাসা দিবসের তিনটি বিশেষ নাটকে। প্রযোজনা সংস্থা পথিক ও ব্লাক এন্ড হোয়াইট প্রযোজিত এই নাটক তিনটি হলো আবু হায়াত মাহমুদ পরিচালিত ও জার্জিস আহমেদ রচিত ”তোমার বসন্ত দিনে”,হিমেল আশরাফ পরিচালিত ও মাসুম শাহরিয়ার রচিত ”তুমি ছুঁয়ে দিলেই” ও অনন্য ইমন পরিচালিত ও রচিত”তুমিময় সবসময়”।

এর মধ্যে প্রথম দুটি নাটকে স্নিগ্ধাকে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা অপূর্বর বিপরীতে। আর অনন্য ইমন পরিচালিত ও রচিত নাটকটিতে তিনি জুটি বেঁধেছেন আরেক জনপ্রিয় অভিনেতা সজলের বিপরীতে। নাটক তিনটি প্রসঙ্গে স্নিগ্ধা মোমিন বললেন,”ভালোবাসা দিবসের বিশেষ নাটকে এর আগে অভিনয় করা হয়নি। এবার একসাথে তিনটি নাটকে অভিনয় করলাম। খুব স্বাভাবিকভাবেই ভালো লাগছে। তিনটি নাটকের গল্প তিন রকমের। তবে সবগুলো গল্পই ভালোবাসাকে কেন্দ্র করে। আমি আশাবাদী তিনটি নাটকই দর্শকদের ভালো লাগবে।”

এই তিনটি নাটকের মধ্যে ”তোমার বসন্ত দিনে” প্রচারিত হবে রাত ৯.৪৫ মিনিটে দেশ টিভিতে,”তুমিময় সবসময়” প্রচারিত হবে দীপ্ত টিভিতে রাত ১১.৩০ মিনিটে ও ”তুমি ছুঁয়ে দিলেই” প্রচারিত হবে চ্যানেল নাইনে রাত ৮.০০ মিনিটে। তিনটি নাটকই ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে প্রচারিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here