পপি কি পারবেন ?

এক সময়ের জনপ্রিয় নায়িকা পপি। কিন্তু নতুন কোনও ছবিতে সেভাবে দেখা যাচ্ছে না এই তারকা অভিনেত্রীকে। গত বছর লুক বদলে স্লিম হয়ে সবার দৃষ্টি আকর্ষণ করতে পারলেও এখন পর্যন্ত নতুন ছবির শুটিং শুরু করতে পারেননি পপি।

সম্প্রতি ‘সাহসী যোদ্ধা’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন পপি। ছবিটিতে পপির বিপরীতে দেখা যাবে চিত্রনায়ক আমিন খানকে। সাদেক সিদ্দিকী পরিচালিত এ ছবিটির শুটিং শুরু হবে আগামী ২৫ ফেব্রুয়ারি। একই দিনে হবে ছবিটির মহরত। ছবিতে কাস্টম অফিসারের চরিত্রে অভিনয় করবেন পপি।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ছবির গল্প এবং চরিত্র দুটোই আমার ভীষণ ভালো লেগেছে। কাস্টমস অফিসার চরিত্রটিতে অভিনয়ের জন্য এখন নিজেকে প্রস্তুত করছি। কারণ এটি একটি চ্যালেঞ্জিং চরিত্র’।

১৯৯৭ সালে ‘কুলি’ ছবির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে আবির্ভাব তার। মনতাজুর রহমান আকবর পরিচালিত এই ছবিতে তার বিপরীতে ছিলেন জনপ্রিয় নায়ক ওমর সানী। শুরুতেই বাজিমাত। সেসময় ছবিটি ব্যবসা সফল হয়। আর এই ছবির মাধ্যমে কপাল খুলে যায় পপির।

এরপর ১৯৯৮ সালে নায়ক রিয়াজের বিপরীতে ‘বিদ্রোহ চারিদিকে’, ১৯৯৯ সালে মান্নার বিপরীতে ‘কে আমার বাবা’ ও ‘লাল বাদশা’, গার্মেন্টস কন্যাসহ বহু ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন। শুধু ব্যবসা সফল ছবিই নয় ‘কারাগার’ (২০০৩), ‘মেঘের কোলে রোদ’ (২০০৮) ও ‘গঙ্গাযাত্রা’ (২০০৯) এই তিনটি চলচ্চিত্রে ভালো অভিনয়ের স্বীকৃতি স্বরূপ শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।

জনপ্রিয় এই নায়িকার পেছনে আছে এক বর্ণাঢ্য ক্যারিয়ার। বিরতি ভেঙে পপি নিজেকে কতোটা মেলে ধরতে পারেন তা সময়ই বলে দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here