তন্বীর উপস্থাপনায় ”এসিআই ফান কেক এবং ক্লাসের বাইরে” ৫০০তম পর্ব

তন্বীর উপস্থাপনায় ”এসিআই ফান কেক এবং ক্লাসের বাইরে” ৫০০তম পর্ব

ফেব্রুয়ারি ২৫, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

মডেল আসিন জাহান তন্বী উপস্থাপিত বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনের স্কুল ও কলেজ ভিত্তিক ম্যাগাজিন অনুষ্ঠান ”এসিআই ফান কেক এবং ক্লাসের বাইরে” উত্তীর্ণ হলো ৫০০তম পর্বে । অনুষ্ঠানটির এই ৫০০তম পর্বে আজ দেখা যাবে ভিকারুন্ নিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ধানমন্ডি শাখার শিক্ষার্থীদের।

এ প্রসঙ্গে তন্বী বললেন,”যে কোন অনুষ্ঠানের ৫০০ পর্ব প্রচার হওয়া বিশাল ব্যাপার। অনুষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সবাইকে তাই অভিনন্দন জানাচ্ছি। আর আমি নিজেও আনন্দিত যে এরকম বিশেষ একটি পর্ব আমার উপস্থাপনায় প্রচারিত হতে যাচ্ছে। যদিও অনুষ্ঠানটির সব পর্বই আমার জন্য বিশেষ,তবে এই পর্বটি একটু বেশি অন্যরকম।” তন্বি’র উপস্থাপনায় ও রফিকুল ইসলাম ফারুকী’র প্রযোজনায় ”এসিআই ফান কেক এবং ক্লাসের বাইরে” এর এই ৫০০তম পর্বের বিশেষ অনুষ্ঠানটি বাংলাভিশনে আজ ২৫ ফেব্রুয়ারি রোববার সন্ধ্যা ৬টায় প্রচারিত হবে। এছাড়া শুক্রবার সকাল ০৮ টায় অনুষ্ঠানটি পুনপ্রচারিত হবে।

উল্লেখ্য,২০০৮ সালের বিনোদন বিচিত্রা ফটোসুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়ে সাড়া ফেলেন তন্বি। ওই আয়োজনে দ্বিতীয় রানার আপ হন। এরপর নিয়মিতই কাজ করেছেন নানা পণ্যের বিজ্ঞাপনে। পারিবারিক ও ব্যক্তিগত কারণে মাঝে অনেকদিন ছিলেন মিডিয়াতে অনিয়মিত থাকলেও সম্প্রতি তিনি নতুন দুটি বিজ্ঞাপনে কাজ করে প্রশংসিত হন। তারই ধারাবাহিকতায় বাংলাভিশনের অনুষ্ঠানটির সঙ্গে যুক্ত হন তন্বী। এই অনুষ্ঠানটির মধ্য দিয়েই উপস্থাপনায় অভিষেক ঘটেছে তার। এ প্রসঙ্গে তন্বী বলেন,”এই প্রথম উপস্থাপনা করছি। অনুষ্ঠান এবং উপস্থাপনা দুটোই খুব এনজয় করছি। তাছাড়া এটি যেহেতু স্কুলভিত্তিক ম্যাগাজিন অনুষ্ঠান সেহেতু দায়িত্ববোধটা আরও বেশি। আশা করছি দর্শকরা অনুষ্ঠানটিতে আমার উপস্থাপনা সাদরেই গ্রহণ করছেন।” এরই মধ্যে এই দুটি পর্বে তন্বীর উপস্থাপনা বেশ প্রশংসিত হয়েছে। ”এবং ক্লাসের বাইরে” অনুষ্ঠানটি প্রতি সপ্তাহে রবিবার সন্ধ্যা ৬টায় বাংলাভিশনে নিয়মিতভাবে প্রচারিত হয়। প্রতি পর্বে একটি নির্দিষ্ট স্কুলকে নিয়ে সাজানো হয় অনুষ্ঠানটি। থাকে স্কুল পরিচিতি,শিক্ষার্থীদের বিভিন্ন পরিবেশনা এবং প্রধান শিক্ষকের সাক্ষাৎকার।