জনপ্রিয় পপ শিল্পী সাবা তানি আর নেই

জনপ্রিয় পপ শিল্পী সাবা তানি আর নেই

ফেব্রুয়ারি ১৯, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

আশি ও নব্বই দশকের জনপ্রিয় পপসংগীত শিল্পী সাবা তানি আর নেই(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৯ বছর।

জানা গেছে,সাবা তানি উত্তরায় তার মায়ের সঙ্গে থাকতেন। গতকাল রোববার সাবা তানির মা নিউ ইস্কাটনে বড় বোনের বাসায় বেড়াতে গেলে রাতে একাই থাকেন সাবা। পরে রাতে রাতে সাবা তানিকে বারবার ফোন করে পাওয়া না গেলে আজ সকালে বাসার কেয়ারটেকারকে সঙ্গে নিয়ে দরজা ভেঙে আত্মীয়রা বাসায় ঢোকেন। এসময় তাকে বাথরুমের মেঝেতে মৃত অবস্থায় পাওয়া যায়। ধারণা করা হচ্ছে নিম্ন রক্তচাপজনিত কারণে তার মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তিনি মা, দুই ভাই, দুই বোন ও এক ছেলে রেখে গেছেন। সাবা তানির একমাত্র ছেলে এখন লন্ডনে আছে। শেষ খবর পাওয়া পর্যন্ত আজ বিকেলেই তার দাফন সম্পন্ন হবার কথা রয়েছে।

উল্লেখ্য,আশি ও নব্বই দশকের অন্যতম জনপ্রিয় পপ গায়িকা ছিলেন সাবাতানি। তার জনপ্রিয় গানের মধ্যে রয়েছে ”কিছুক্ষণ” ও ”কোনো বৈশাখী রাতে যদি”। তবে দীর্ঘদিন ধরে সংগীত থেকে দূরে ছিলেন তিনি। সবশেষ ২০১৬ সালে বাংলাভিশনের ঈদ অনুষ্ঠানে তাকে দেখা গিয়েছিলো। এর আগে দেশ টিভির ”কল-এর গান” অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেছিলেন সাবাতানি। তারও আগে ”ক্লোজআপ ওয়ান: তোমাকেই খুঁজছে বাংলাদেশ ২০১২” প্রতিযোগিতায় সিলেট অঞ্চলের বাছাই পর্বের বিচারক হিসেবে কাজ করেছেন তিনি।