এবার ব্র্যান্ড এ্যাম্বাসেডর মৌসুমী-ওমর সানী

এবার ব্র্যান্ড এ্যাম্বাসেডর মৌসুমী-ওমর সানী

ফেব্রুয়ারি ১৫, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

জনপ্রিয় চিত্র নায়িকা মৌসুমী ও চিত্র নায়ক ওমর সানীকে এবার দেখা যাবে রানী গুড়া মসলা’র ব্র্যান্ড এ্যাম্বাসেডর হিসেবে। আগামী ১৭ ফেব্রুয়ারী,শনিবার রানী ফুড ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর সাথে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে চুক্তি স্বাক্ষর করবেন এই তারকা জুটি।

এ প্রসঙ্গে চিত্রনায়ক ওমর সানী বললেন,”রানী গুড়া মসলার সাথে আমি আর মৌসুমী কাজ করছি এটা নিশ্চিত হয়েছে। তবে যেহেতু অফিসিয়ালি আগামী ১৭ তারিখে বিষয়টি জানানো হবে তাই বেশী কিছু বলব না। এতটুকু বলতে পারি মৌসুমী চলচ্চিত্রের রানী আর প্রোডাক্টের নামও রানী। দুই রানীর সাথে কাজ করার বিষয়টা আমার জন্য আনন্দের।” উল্লেখ্য,আগামী দুই বছরের জন্য রানী গুড়া মসলা’র ব্র্যান্ড এ্যাম্বাসেডর হচ্ছেন এ তারকা দম্পতি।

জানা গেছে,আগামী ১৭ ফেব্রুয়ারী এই চুক্তি সাক্ষর অনুষ্ঠানে রানী গুড়া মসলা এর ব্র্যান্ড এ্যাম্বাসেডর হিসেবে চুক্তিপত্রে স্বাক্ষর করবেন জনপ্রিয় চিত্র নায়িকা মৌসুমী ও চিত্র নায়ক ওমর সানী এবং রানী ফুড ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর পক্ষে সাক্ষর করবেন পরিচালক মেহনাজ বশির। এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন রানী ফুড ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ বশির, জেনারেল ম্যানেজার (মার্কেটিং) মনির হোসেন, ব্র্যান্ড ম্যানেজার গোলাম ছারওয়ার রুবেল, বিজ্ঞাপনী সংস্থা প্রিয়ন্তীর সিইও মনোয়ার পাঠান এবং রানী ফুডের কর্মকর্তাবৃন্দ।