ইউটিউবে আরজু-পরীমনির ”টেরাম টেরাম” (ভিডিও)

ইউটিউবে আরজু-পরীমনির ”টেরাম টেরাম” (ভিডিও)

ফেব্রুয়ারি ২৩, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

পরিচালক শামীমুল ইসলাম শামীম পরিচালিত এবং চিত্রনায়ক কায়েস আরজু ও চিত্রনায়িকা পরীমনি অভিনীত ”আমার প্রেম আমার প্রিয়া” ছবির গান আজ মুক্তি পেলো ইউটিউবে। ”টেরাম টেরাম” শিরোনামের এই গানটি এই ছবির মুক্তিপ্রাপ্ত প্রথম গান। গানটিতে রোমান্সে মেতে উঠতে দেখা গেছে ছবির নায়ক-নায়িকা আরজু-পরীমনিকে। গানটি গেয়েছেন আহমেদ হুমায়ূন ও মুন। আর গানটির নৃত্য পরিচালনা করেছেন কাল্লু।

এদিকে এই ছবিতে ব্যবহার করা হয়েছে অমর নায়ক সালমান শাহ অভিনীত ”জীবন সংসার” ছবির জনপ্রিয় গান ”পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে”। জনপ্রিয় এই গানটিতে ”জীবন সংসার” ছবিতে সালমান শাহের বিপরীতে ছিলেন চিত্রনায়িকা শাবনূর। জাকির হোসেন রাজুর কথা ও সুরে এ গানটিতে কণ্ঠ দিয়েছিলেন কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন ও আগুন।”আমার প্রেম আমার প্রিয়া” ছবিতে এ গানটি নতুন করে ব্যবহার করেছেন পরিচালক শামীমুল ইসলাম শামীম। ছবিতে এই গানের সঙ্গে ঠোঁট মেলাবেন ঢাকাই ছবির নতুন জুটি চিত্রনায়ক কায়েস আরজু ও চিত্রনায়িকা পরীমনি। নতুন করে এ গানটিতে কণ্ঠ দিবেন কণ্ঠশিল্পী ইমরান ও পড়শী।

জানা গেছে,সব ঠিক থাকলে আসছে মার্চ মাসে রোমান্টিক ঘরানার এই ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে। ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে মোজাম্মেল হক খানের প্রযোজনায় এ ছবির গান থাকছে মোট ছয়টি। পরী-আরজু ছাড়াও এতে আরও অভিনয় করছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা প্রমুখ।

আরজু-পরীমনির ”টেরাম টেরাম” গানটি দেখতে ক্লিক করুন নিচের লিংকে :