আরটিভিতে আজ ‌‌‌শুরু “এবং পূর্ণিমা…”

পূর্ণিমা যে ভালো উপস্থাপনাও পারেন ক’দিন আগেও দর্শকদের মাথায় ছিল না এটি। অথচ একটি গণমাধ্যমের অনুষ্ঠান সঞ্চালনা করে তাক লাগিয়ে দেন তিনি। সেইসঙ্গে জানা গেল তার আরও অনেকগুণের কথা। এবার তিনি নিয়মিতই উপস্থাপনায় যুক্ত হলেন। আরটিভির ‘এবং পূর্ণিমা’ নামের একটি অনুষ্ঠান উপস্থাপনা শুরু করেছেন তিনি।

মাসখানেক হল অনুষ্ঠানটির রেকর্ডিং শুরু হয়েছে। অনুষ্ঠানটির জন্য ড্র্রয়িংরুমের মতো করে বিশাল সেট বানানো হয়েছে। যেখানে অতিথিরা আসেন,তাদের নিজ হাতে কফি বানিয়ে খাওয়ান পূর্ণিমা। ঘরোয়া আয়োজনে প্রাণবন্ত আড্ডা হয় অতিথিদের সঙ্গে। সৈয়দ আশিক রহমানের মূল ভাবনায় অনুষ্ঠানটির প্রযোজনা করছেন সোহেল রানা বিদ্যুৎ এবং গ্রন্থনা করছেন অনিন্দ্য মামুন।

অনুষ্ঠানটি প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘এ অনুষ্ঠান উপস্থাপনার কাজটি বেশ উপভোগ করছি। এখানে স্ক্রিপ্ট থাকছে। প্রযোজককে আমি বলেছি, যাতে অতিথিদের সম্মান বজায় রেখে প্রশ্নগুলো সাজানো হয়। সে অনুপাতেই প্রশ্ন রাখা হচ্ছে। আশা করি প্রচারে এলে সবারই খুব ভালো লাগবে।’

‘এবং পূর্ণিমা’য় প্রথম অতিথি হিসেবে এসেছিলেন চিত্রনায়ক আরিফিন শুভ। তার সঙ্গে খুনসুটি আড্ডা আর নানা বাকবিতণ্ডামূলক কথার পর্বটি আজ রাত ১০টায় আরটিভিতে প্রচার হবে। শুভ ছাড়াও ইতিমধ্যে এ অনুষ্ঠানে অতিথি হয়েছেন তৌকীর আহমেদ, আঁখি আলমগীর ও দ্বৈতভাবে কণা-ইমরান। এছাড়াও আগামী পর্বগুলোতে চলচ্চিত্র নাটকের সেলিব্রেটি তারকারা এই এবং পূর্ণিমায় অতিথি হয়ে হাজির হবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here