আইয়ুব বাচ্চুর উপস্থাপনায় ‘লাভেলো আর জেনারেশন’

দীর্ঘদিন ধরে বাংলাদেশের তরুণ ব্যান্ড মিউজিশিয়ানদের নিয়ে কোনো কাজ হচ্ছে না। টেলিভিশনে তরুণ ব্যান্ডদলের কোনো প্ল্যাটফর্ম নেই, যেখানে তারা তাদের মেধার প্রকাশ করতে পারবেন। বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি উদ্যোগ নিয়েছে মেধাবী তরুণ ব্যান্ড মিউজিশিয়ানদের বিশ্বের সঙ্গীতপ্রেমীদের সামনে তুলে ধরার। সেই লক্ষ্যে লিজেন্ড ব্যান্ড সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চুর উপস্থাপনায় আরটিভিতে শুরু হতে যাচ্ছে ‘লাভেলো আর জেনারেশন’।

এ উপলক্ষে রাজধানীর কারওয়ান বাজারে আরটিভি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, লিজেন্ড মিউজিশিয়ান আইয়ুব বাচ্চু, তৌফিকা ফুড অ্যান্ড এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড (লাভেলো আইসক্রিম)-এর চিফ অপারেটিং অফিসার ইঞ্জিনিয়ার মো. কামরুজ্জামান, লাভেলো আইসক্রিম-এর ব্র্যান্ড ম্যানেজার কাজী আলমাস হাসান, আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, আরটিভির মার্কেটিং প্রধান সুদেব চন্দ্র ঘোষ।

এ সময় আইয়ুব বাচ্চু বলেন, আরটিভি ও লাভেলো নতুন ব্যান্ড শিল্পীদের যে সুযোগটি করে দিয়েছে তা সত্যি প্রশংসার দাবি রাখে। তরুণ এই ব্যান্ড দলগুলো অসাধারণ পারফর্মেন্স করেছে। অনুষ্ঠানটি করতে গিয়ে নতুনদের কাছে আমি নিজেও অনেক কিছু শিখেছি। আমার মনে হয়েছে এই জিনিসটা তো আমার আগেই শেখা দরকার ছিল।

‘লাভেলো আর জেনারেশন’ অনুষ্ঠানে ২৬টি ব্যান্ড দল অংশ নেবে। এর মধ্যে ঢাকা থেকে ১০টি, চট্টগ্রাম থেকে ১০টি, খুলনা থেকে ২টি, রাজশাহী থেকে ২টি এবং সিলেট থেকে ২টি নতুন ব্যান্ড অংশগ্রহণ করবে। স্পন্দন, অবলিক, অ্যাড্রয়েট, এলএসডি, রঙ, কনক্লুশন, ব্লু পেরিস্কোপ, স্কিলড, কৃষ্ণপক্ষ, স্যালভেশন, রকঅ্যাফোবিক, অযান্ত্রিক, নামহীন, এরোস, জিকর, পরাহোসহ আরো কিছু নতুন ব্যান্ডদল নিয়েই ব্যান্ড মিউজিক্যাল ‘লাভেলো আর জেনারেশন’। একেকটি ব্যান্ড নিয়ে হবে একেকটি নতুন এপিসোড। সেখানে দর্শকরা দেখবেন নতুন এক মিউজিক জেনারেশনের নতুন নতুন গান আর তাদের স্বপ্নের কথা।

ব্যান্ড মিউজিক্যাল শো ‘লাভেলো আর জেনারেশন’ প্রচার করা হবে আগামী ১৬ ফেব্রুয়ারি থেকে প্রতি শুক্রবার রাত ১০টায়। প্রযোজনা করছেন শাহ্ আমীর খসরু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here