সাবিনা রিমার নতুন (ভিডিও)

সাবিনা রিমার নতুন (ভিডিও)

ডিসেম্বর ৩১, ২০১৭ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

তরুণ প্রজন্মের আলোচিত মডেল-অভিনেত্রী সাবিনা রিমা। সম্প্রতি ‘মনটা চিন চিন’ শিরোনামে একটি মিউজিক ভিডিওর মডেল হয়েছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক শিপন। নতুন বছর উপলক্ষে মিউজিক ভিডিওটি অনলাইনে প্রকাশ হয়েছে। শুক্রবার রাজধানীর অ্যাপিরিয়াল ক্লাব হল রুমে জমকালো আয়োজনে গানটির ভিডিও প্রকাশ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক, গায়ক-গায়িকা, অভিনেতা-অভিনেত্রীসহ একঝাঁক তারকা। আর এই গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী কাজী শুভ ও সাবরিনা।

এ প্রসঙ্গে সাবিনা রিমা বলেন,”এটি আমার ক্যারিয়ারের অন্যতম একটি ভালো কাজ। গানটিতে আমাকে খুব সুন্দর দেখিয়েছে! আর শুভ ভাই ও সাবরিনা আপার কণ্ঠে গানটি খুব মিষ্টি। শ্রোতা ও দর্শকরা গানটি পছন্দ করবেন বলে আমার বিশ্বাস। বছর শেষ হওয়ার দু’দিন আগে গানটি রিলিজ হচ্ছে। এটা দর্শকদের জন্য আমার নতুন বছরের উপহার।”

গানটির অন্যতম মডেল চিত্রনায়ক শিপন বলেন,”বর্তমানে চলচ্চিত্রে অভিনয় নিয়েই ব্যস্ত আছি। মিউজিক ভিডিওতে শখের বসে কাজ করে থাকি। আর এই গানটির লোকেশন ও দৃশ্যায়নে একটা ফিল্মি ফ্লেভার রয়েছে। আর গানটিও খুব সুন্দর।” ভিডিওটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। আর আলোচিত এই মিউজিক ভিডিওটি সঙ্গীতার ব্যানারে প্রকাশিত হয়েছে। গানটি দেখতে ক্লিক করুন নিচের লিংকে :