তারকাদের সংসার ভাঙার বছর – ”২০১৭” !

মিডিয়ায় ২০১৭ সালটা সম্ভবত উল্লেখযোগ্য হয়ে থাকবে দেশের জনপ্রিয়তম তারকাদের সংসার ভাঙার বছর হিসেবে। এ বছর মিডিয়া জগতের অনেক জনপ্রিয় তারকার সংসার ভেঙেছে। চলুন এক নজরে চোখ বুলিয়ে নেওয়া যাক সেই তালিকায় :

এই বছরের প্রথম যে তারকার সংসার ভাঙার খবরে মিডিয়া সরব হয়ে উঠে তিনি হলেন জনপ্রিয় সংগীত শিল্পী হাবিব ওয়াহিদ। দ্বিতীয় স্ত্রী রেহানের সঙ্গে তার আনুষ্ঠানিকভাবে ডিভোর্স হয় ২৬ জানুয়ারী। দুই পরিবারের সমঝোতাতেই এই ডিভোর্স হয় বলে জানিয়েছেন হাবিব।

এ বছরই সবাইকে অবাক করে দিয়ে সংসার জীবনের সমাপ্তি টেনেছেন মিডিয়ার আদর্শ জুটি বলে খ্যাত তাহসান-মিথিলা। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল তাদের সম্পর্ক ভালো যাচ্ছিল না। তবে এ বিষয়ে প্রশ্ন এলে তারা দুজনই কৌশলে এড়িয়ে গেছেন। অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত ২০ জুলাই তাহসানের ভেরিফায়েড ফেসবুক পেজে তাহসান-মিথিলা আনুষ্ঠানিকভাবে তাদের ডিভোর্সের বিষয়টি স্বীকার করে নেন।

এদিকে প্রায় তিন বছর ধরে গোপন রাখার পর এ বছর প্রকাশ পায় মডেল-অভিনেত্রী আজমেরী হক বাঁধনের সংসার বিচ্ছেদের কথা। তার স্বামী মাশরুর সিদ্দিকী সনেট গণমাধ্যমে জানান,২০১৪ সালের ২৬ নভেম্বর তাদের আনুষ্ঠানকি বিচ্ছেদ হয়। এরপর বাঁধনও বিষয়টি স্বীকার করে নেন।

ছোট পর্দার আরেক জনপ্রিয় অভিনেত্রী নোভা আহমেদ ও জনপ্রিয় নাট্য নির্মাতা রায়হান খান দম্পতি প্রায় ছয় বছর সংসার করার পর গত ২৬ আগস্ট ঢাকা জজকোর্ট কাজী অফিসে পরস্পরকে ডিভোর্স দেন। তবে তা প্রকাশ হয় গত ৮ অক্টোবর।

আরেক জনপ্রিয় সংগীতশিল্পী মিলা ১০ বছর প্রেম করার পর চলতি বছরের গত ১২ মে পারিবারিকভাবে বিয়ে করেছিলেন পারভেজ সানজারিকে। কিন্তু বিয়ের মাত্র পাঁচ মাসের মাথাতেই তাদের সংসার ভাঙার গুঞ্জন শুরু হয়। যা কি না সত্যি হয়ে সামনে আসে গত ৫ অক্টোবর মিলা তার স্বামীর বিরুদ্ধে নারী ন‌ির্যাতন দমন আইনে মামলা করার পর। সে মামলায় মিলার স্বামী পারভেজ বর্তমানে জেলে রয়েছেন।

আরেক তারকা জুটি শখ-নিলয়ের বিয়ে হয় এ বছরের ৭ জানুয়ারি। দীর্ঘ প্রেমের পর পারিবারিক আয়োজনের বিয়েতে তাদের দেনমোহর নির্ধারিত ছিল ১০ লাখ টাকা। তারপর শখ তার পুরান ঢাকার বাসা ছেড়ে মিডিয়ায় নিয়মিত কাজ করবেন বলে নিলয়ের সঙ্গে উত্তরায় বাসা ভাড়া নিয়েছিলেন। কিন্তু বিয়ের বছর না পেরোতেই শোবিজে গুঞ্জনের ডালপালা মেলেছে নিলয়-শখের বৈবাহিক সম্পর্কে ফাটল ধরেছে! সে প্রসঙ্গে এ বছরের ১৭ জুলাই বিচ্ছেদের কথা স্বীকার করে নিলয় গণমাধ্যমকে বলেন,”আমাদের মধ্যে এখনও ডিভোর্স হয়নি, প্রক্রিয়া চলছে। নানা কারণেই আমরা দীর্ঘদিন ধরে আলাদা থাকছি।”

আরেক জুটি মডেল-অভিনেত্রী স্পর্শিয়া-নির্মাতা রাফসান বিয়ে করেছিলেন ২০১৫ সালের ১ অক্টোবর। কিন্তু শেষ পর্যন্ত দাম্পত্য কলহের জের ধরে ২১ আগস্ট তাদের ডিভোর্স হয়।

তবে বছরের শেষ দিকে সবকিছু ছাপিয়ে আলোচনার তুঙ্গে রয়েছে চলচ্চিত্রের দুই জনপ্রিয় তারকা শাকিব খান ও অপু বিশ্বাসের সংসার ভাঙার খবরে। বছরের শেষদিকে এসে অপুকে ডিভোর্স নোটিশ পাঠিয়ে নতুন আলোচনার জন্ম দেন শাকিব খান। এখন চলছে ৯০ দিনের অপেক্ষা। এই সময়ের মধ্যে আপোষে না এলে সরকারি নিয়মেই বিচ্ছেদ হয়ে যাবে শাকিব-অপুর সংসার জীবনের। সব মিলিয়ে ২০১৭ সাল যেন ছিল তারকাদের বিচ্ছেদেরই বছর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here