অনুষ্ঠিত হলো চলচ্চিত্র শিল্পী সমিতির বনভোজন

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন। গতকাল ৩০ জানুয়ারী গাজীপুরের মেঘবাড়ি রিসোর্টে বসেছিল তারকাদের এই মিলনমেলা। গতকাল সকাল ৮টায় বিএফডিসি থেকে গাজীপুরের উদ্দেশ্যে যাত্রা করে চলচ্চিত্র অভিনয়শিল্পী ও আমন্ত্রিত অতিথিরা। সেখানে আগে থেকেই অবস্থান করছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান। এ সময় অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান তারা। সারাদিন নানা আয়োজনের মধ্য দিয়ে চলে তারকাদের বনভোজনের অনুষ্ঠান।

বিকালে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। শুরুতেই উপস্থাপক ফেরদৌসের অনুরোধে গান পরিবেশন করতে মঞ্চে ওঠেন চিত্রনায়ক আলমগীর। মঞ্চে এসে মাইক্রোফোন হাতে নিয়ে ফারুক-ববিতাকে জড়িয়ে খুনসুটি করতে করতে মঞ্চে ডাকেন তাদের। এরপর ববিতা অভিনীত একটি ছবির গানের দুই লাইন গেয়ে শোনান আলমগীর। তারপর ফারুক–ববিতা অভিনীত ”গোলাপী এখন ট্রেনে” নামের সিনেমার ”আছেন আমার মোক্তার” শিরোনামের গানটি গান আলমগীর। গানটির সঙ্গে ঠোঁট মেলান ফারুক-ববিতা। এ ছাড়াও মিশা সওদাগর, রিয়াজ, জায়েদ খান, সাইমন সাদিক, ইমন, নিরব, নাসরিন, ফেরদৌসসহ বনভোজন স্পটে উপস্থিত শিল্পী ও অতিথিরাও কণ্ঠ মিলিয়ে গানটির সঙ্গে নাচেন। জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর পরিবেশন করেন তার জনপ্রিয় ”ও প্রিয়া তুমি কোথায়” গানটি। এসময় উপস্থিত সবাই তার সাথে গানে গলা মেলান। এরপর এক এক করে পারফর্ম করেন অন্যান্য শিল্পী। অনুষ্ঠানে প্রবীণ-নবীন শিল্পীদের সন্মাননা জানায় চলচ্চিত্র শিল্পী সমিতি।

বনভোজনে অংশ নেয়া প্রবীণ-নবীন তারকাদের মধ্যে ছিলেন চিত্রনায়ক ফারুক, সোহেল রানা, আলমগীর, সুচন্দা, ববিতা, চম্পা, অঞ্জনা সুলতানা, আসিন, রানী সরকার, ডিপজল, নাঈম, শাবনাজ, শাবনূর, মিশা সওদাগর,অপু বিশ্বা, রিয়াজ, ফেরদৌস, পূর্ণিমা,বাপ্পারাজ, সম্রাট, পপি, নিরব, ইমন, সাইমন, জায়েদ খান, নাসরিন, অরুণা বিশ্বাস, শিল্পী, পলি, শাকিবা, আন্না, নিঝুম রুবিনা, শিরিন শিলা, রোমানা নীড়, বিপাশা কবির, অধরা খান, অভিনেতা আলীরাজ, রুবেল, বাপ্পী, তমা মির্জা, জয়, নাদিম, শিপন, জেমিসহ আরো অনেকেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here